শিরোনাম
Home / শিক্ষা ও সাহিত্য / ঝিনাইগাতীতে কারিতাসের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

ঝিনাইগাতীতে কারিতাসের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

আচিক নিউজ ডেস্ক : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে। ১৭ মার্চ বৃহস্পতিবার কারিতাস ঝিানাইগাতী উপজেলা সীডস কর্মসূচির সহায়তায় শালচুড়া প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এসময় কারিতাস ঝিনাইগাতী উপজেলা মাঠ সহায়ক সুলভ দফো, স্কুলের শিক্ষার্থীরা, অভিভাবকগণ, সিএমসি কমিটির সদস্য ও আদিবাসী  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও মরিয়মনগর প্রাক-প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এর পর আলোচনা সভা,চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । কারিতাস ঝিনাইগাতী উপজেলার সীডস কর্মসুচির আওতায় ১৫ টি প্রাক-প্রাথমিক বিদ্যালয়, ৮টি কিশোরী সংলাপকেন্দ্র ও ১২টি চাইল্ডক্লাবে পৃথক ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয় ।

 

About achikn1

আরও পড়ুন

ঝিনাইগাতীতে প্রতিবন্ধীতা বিষয়ক ফোকালপার্সনদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

আচিক নিউজ ডেস্ক: শেরপুরের ঝিনাইগাতীতে কারিতাসের মর্যাদাপুর্ন ও স্থায়ীত্বশীল আর্থ-সামাজিক ক্ষমতায়ন (সীডস) কর্মসূচির আওতায় প্রতিবন্ধীতা …

Recent Comments

No comments to show.