শিরোনাম
প্রথম পাতা / খবর / মুক্তাগাছায় গারো তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

মুক্তাগাছায় গারো তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

আচিক নিউজ ডেস্ক : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার গারো অধ্যুসিত নালিখালি গ্রাম থেকে নির্জন জেংচাম (১৬) নামের এক গারো তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । মঙ্গলবার সকালে নালিখালি গ্রামের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয় । নিহত নির্জন জেংচাম ঐ গ্রামের নিকলাস চিসিম ও জরিনা জেংছামের  ছেলে । এ ঘটনায় মুক্তাগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে ।

পরিবারিক সুত্রে জানাযায়, ষোল বছরের তরুণ নির্জন জেংছাম এলাকার ছেলেদের সাথে প্রায়ই খেলাধুলা করতো ও বিলে মাছ ধরতে যেত। সোমবারেও সে মাছ ধরতে পাশের বিলে যায়। সন্ধ্যায় বাড়িতে ফিরে এবং রাত সাড়ে ৮ টার দিকে আবারও সে বাড়ি থেকে বের হয়। এরপর সারারাত সে আর বাড়ি ফিরেনি । আজ মঙ্গলবার সকালে বাড়ির পাশের এক জঙ্গলে গলায় ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগানো গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান তার পরিবার। যুবকটির গোপনাঙ্গ ক্ষত এবং রক্তাক্ত অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধারের পর পুলিশ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তার বাবা নিকলাস চিসিম গণমাধ্যমকে বলেন, সোমবার সারারাত ছেলেকে বিভিন্ন জায়গায় খোঁজেছেন কিন্তু তাকে পাওয়া যায়নি। পরদিন সকালে তার লাশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পান । আত্মহত্যার মতো কোনো কারণও তাদের জানা নেই। তবে কেন, কি কারনে তার ছেলের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলো এটা তাদের জানা দরকার।
ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, গাছে ঝুলন্ত অবস্থায় আদিবাসী এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সে গাছের সাথে ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা তা পোস্টমর্টেম এর পর জানাযাবে ।

  • বায়ান্ন
Facebook Comments

এক নজরে

একনজরে এন্ড্রু কিশোর

আচিক নিউজ ডেস্ক : দীর্ঘদিন ব্লাড ক্যান্সারের যন্ত্রনা সহ্যকরে আজ বিকেলে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার …

error: Content is protected !!