শিরোনাম
প্রথম পাতা / আদিবাসী / নালিতাবাড়ীতে গারো শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

নালিতাবাড়ীতে গারো শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

আচিক নিউজ ডেস্ক: শেরপুরের নালিতাবাড়ীতে এক গারোশিশু ধর্ষণের অভিযোগে চিথন নকরেক (১৭) নামে এক গারো কিশোরকে গ্রেফতার করেছে  নালিতাবাড়ী থানা পুলিশ। শুক্রবার (৩ জুলাই) মামলা দায়ের করা হলে রাতেই তাকে গ্রেফতার করা হয় । শনিবার (৪ জুলাই) শিশুটিকে পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হবে বলে  জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানাগেছে, গত ২ জুলাই, বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিম সমশ্চুড়া গ্রামের রবিন চিরানের ছেলে চিথন নকরেক (১৭) বন্ধুদের সাথে উপজেলার বাতকুচি গ্রামে বেড়াতে যায় । সেখানে লেরিসন চিসিমের ছয় বছর বয়সী কন্যা শিশুকে চিপস কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের লিচু বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে ছেড়ে দেয় । ওই শিশুটি কান্না করতে করতে বাড়ি ফিরলে বাড়ির লোকেরা কান্নার কারণ জানতে চাইলে শিশুটি ঘটনা খুলে বলে । শিশুটির স্বজনরা তাৎক্ষণিক অভিযুক্ত চিথন নকরেককে আটক করে এবং মারধর করে ছেড়ে দেয় ।

পরদিন (৩ জুলাই শুক্রবার) স্থানীয়দের সহযোগিতায় নালিতাবাড়ী থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয় । পরে সন্ধ্যায় নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও কয়েক ঘণ্টার চেষ্টায় এবং টিডব্লিউএ চেয়ারম্যান লুইস নেংমিঞ্জার সহযোগিতায় কৌশলে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে মামলা করেছেন। প্রাথমিক তদন্তে  ধর্ষণের আলমত পাওয়া গেছে। শনিবার শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।

Facebook Comments

এক নজরে

ময়মনসিংহে সংবাদ সম্মেলনে ১১ দফা বাস্তবায়নের দাবি

আচিক নিউজ ডেস্ক: আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে ১১ দফা বাস্তবায়নের দাবিতে ময়মনসিংহে সংবাদ সম্মেলন …

error: Content is protected !!