প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী ধর্মজয় চাকমা নিহত

খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী ধর্মজয় চাকমা নিহত

আচিক নিউজ ডেস্ক : খাগড়াছড়ি জেলার দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের কর্মী ধর্মজয় চাকমা নিহত হয়েছে । আজ সকালে দীঘিনালা উপজেলার হাজা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ধর্মজয় ত্রিপুরা একই এলাকার সুখীচরণ ত্রিপুরার ছেলে।

ইউপিডিএফ প্রসীত গ্রুপের সংগঠক অংগ্য মারমা জানান , সকালে বাড়ির সামনে দুর্বৃত্তরা ধর্মজয় ত্রিপুরাকে গুলি করে পালিয়ে যায়। প্রতিপক্ষের সশস্ত্র সংগঠন এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে গিয়েছে। আঞ্চলিক রাজনীতির দ্বন্দ্বে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের অন্যতম সংগঠক অনি চাকমা আজ রোববার ২৮ জুন ২০২০ এক বিবৃতিতে জেলার দীঘিনালা উপজেলায় ধর্মজয় ত্রিপুরা নামে এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, আজ সকাল ৮টার দিকে তার নিজ এলাকা হাজাছড়া দোকানের সামনে রাষ্ট্রীয় মদদপুষ্ট সদস্যরা তাকে খুব কাছে থেকে গুলি করে হত্যা করে।

তিনি জানান, ‘ ধর্মজয় ত্রিপুরা (৩০) হাজাছড়া এলাকার বিষ্ণু কার্বারী পাড়ার শশীচরণ ত্রিপুরার ছেলে। তিনি দুই বছর আগে নিজের ভুল বুঝতে পেরে সংস্কারবাদী জেএসএস ত্যাগ করে ইউপিডিএফে যোগদান করেছিলেন। সে সময় তিনি সংস্কারবাদীদের সাথে রাষ্ট্রীয় বাহিনীর আঁতাত ও তাদের অপকর্মের কথা ফাঁস করে দিয়েছিলেন। এ কারণে তার উপর অনেকের আক্রোশ থাকতে পারে।’

Facebook Comments

এক নজরে

গুইমারা উপজেলায় ত্রিপুরা এক যুবককে নির্মমভাবে হত্যা

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি : খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলার তৈকর্মা মৌজার হাফছড়ি ৭নং ওয়ার্ড …

error: Content is protected !!