প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / বান্দরবান / করোনামুক্ত হলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

করোনামুক্ত হলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

আচিক নিউজ ডেস্ক : সর্বশেষ নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে ফিরে গেছেন।

আজ বুধবার (২৪ জুন) মন্ত্রীর সর্বশেষ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে, বেলা ২টার দিকে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। সেখান থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে উঠেছেন মন্ত্রী  বীর বাহাদুর। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে তার বড় ছেলে রবিন বাহাদুর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত  ৬ জুন করোনা ভাইরাসে শনাক্ত হন পার্বত্য মন্ত্রী ও বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি, পরদিন উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকার সিএমএইচে নেয়া হয়। মন্ত্রিসভার সদস্যদের মধ্যে বীর বাহাদুরই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ছিলেন। এদিকে সুস্থ হয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বাসভবন ফিরে যাওয়ায় সংবাদে বান্দরবান জেলার বিভিন্ন বাসিন্দা ও দলীয় নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে বলে অনেকে সন্তোষ প্রকাশ করেছে।

Facebook Comments

এক নজরে

বান্দরবানের হোটেল মোটেল ও রির্সোট আবার খুলতে শুরু করেছে

আচিক নিউজ ডেস্ক: পর্যটন জেলা বান্দরবানে প্রশাসনের অনুমতিক্রমে হোটেল মোটেল আর রিসোর্টগুলো আবার খুলতে শুরু …

error: Content is protected !!