শিরোনাম
প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / বান্দরবান / বান্দরবানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদানের চেক বিতরণ

বান্দরবানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদানের চেক বিতরণ

আচিক নিউজ ডেস্ক : প্রবারণা পূর্নিমা উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অনুদানের চেক ও প্যাগোডা ভিত্তিক প্রাক-প্রাথমিক শিক্ষা প্রকল্প (২য় পর্যায়)এর শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে কৃতিত্ব সনদ, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে  বান্দরবান অরুণ সারকী টাউন হলে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অনুদানের চেক ও প্যাগোডা ভিত্তিক প্রাক-প্রাথমিক শিক্ষা প্রকল্পে শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে এই কৃতিত্ব সনদ, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয়।

এসময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর বান্দরবানের ট্রাস্টি মংক্যচিং চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর বান্দরবানের সদস্য মংথোয়াইচিং হেডম্যান, সুপারভাইজার ক্যসিংমং মার্মা সহ জেলার বিভিন্ন বৌদ্ধ বিহারের অধ্যক্ষ, সভাপতি,সাধারণ সম্পাদক ও প্যাগোডা ভিত্তিক প্রাক-প্রাথমিক শিক্ষা প্রকল্প স্কুলের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা।

এসময় বান্দরবান পার্বত্য জেলার ৭৪টি বৌদ্ধ বিহারে ৯লক্ষ টাকার চেক ও ৫০ জন ছাত্র-ছাত্রীকে কৃতিত্ব সনদ এবং শিক্ষা সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

Facebook Comments

এক নজরে

রাজধানীতে ৩ মাস ধরে আদিবাসী তরুণীকে ধর্ষণ

আচিক নিউজ ডেস্ক: রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় এক আদিবাসী তরুণীকে (১৮) তিন মাস ধরে ধর্ষণের …

error: Content is protected !!