শিরোনাম
প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / রাঙামাটি / কাপ্তাইয়ে ইউপি সদস্য মংচিং মারমাকে অস্ত্রের মুখে অপহরণ

কাপ্তাইয়ে ইউপি সদস্য মংচিং মারমাকে অস্ত্রের মুখে অপহরণ

আচিক নিউজ ডেস্ক:  রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মংচিং মারমা কে অপহরণের অভিযোগ উঠেছে। রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় গতকাল (মঙ্গলবার) রাত ১১ টায় এই ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে কারিগড় পাড়ার বাড়ীতে সবাই ঘুমিয়ে পড়েন। এসময় তিনজন দুর্বৃত্ত ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে মংচিং মারমাকে অপহরণ করে নিয়ে যায়। পরে দুর্বৃত্তরা অপহৃতকে নিয়ে কারিগর পাড়া রাইখালী পূর্ণবাসনের দিকে চলে যায়। ঘটনার পরপর চন্দ্রঘোনা থানায় বিষয়টি অবগত করে অপহৃত পরিবার। ঘটনার পরপর চন্দ্রঘোনা থানাকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা জোরদার করে।

রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামূল হক জানান, গেল মঙ্গলবার রাতে ফোনে মেম্বারের স্ত্রী ঘটনার বিষয়ে তাকে অবগত করেন। ইউপি সদস্য মংচিং মারমাকে কারা বা আঞ্চলিক কোন দল অপহরণ করেছে কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না এখনো।

এই বিষয়ে জানতে চাইলে চন্দ্রঘোনা থানার অফিসার্স ইনচার্জ আশরাফ উদ্দিন জানান, ইউপি সদস্যকে কে বা কারা নিয়ে যাওয়ার ঘটনায় শুনে তাকে উদ্ধার আমরা নিরাপত্তা জোরদার করি এবং ইউপি সদস্যকে উদ্ধারে চন্দ্রঘোনা থানা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

Facebook Comments

এক নজরে

১২ দিনেও মংচিং মারমার সন্ধান মেলেনি

আচিক নিউজ ডেস্ক: রাঙামাটির  কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ইউপি সদস্য মংচিং মারমা অপহরণের ১২ দিন …

error: Content is protected !!