শিরোনাম
প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / খাগড়াছড়ি / শ্রী শ্রী বীণা অর্চনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রী শ্রী বীণা অর্চনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

দহেন বিকাশ ত্রিপুরা: পূর্ণ কার্বারী যুব উন্নয়ন কমিটির উদ্যোগে শ্রী শ্রী বীণা অর্চনা ২০২০ উপলক্ষে  পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি ২০২০) খাগড়াছড়ি জেলা সদর ভাইবোনছড়া ইউনিয়ন পুর্ণ কার্বারী পাড়া রাধাকৃষ্ণ মন্দির প্রাঙ্গনে কমিটির সভাপতি সমিরন ত্রিপুরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্য মতেন্দ্র লাল ত্রিপুরা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক খঞ্জন জ্যোতি ত্রিপুরা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক প্রদীপ ত্রিপুরা ও খাগড়াছড়ি সদর শাখার সভাপতি দহেন বিকাশ ত্রিপুরা,  চট্টগ্রাম মহানগর শাখার প্রাক্তন অর্থ সম্পাদক দিপায়ন ত্রিপুরা, যুব উন্নয়ন কমিটির সাবেক সভাপতি রন বিকাশ ত্রিপুরা, রাধাকৃষ্ণ মন্দিরের পুরোহিত ধনঞ্জয় ত্রিপুরা, রুপনা ত্রিপুরা প্রমুখ।

এসময় অতিথিরা বক্তব্যে, নিজেকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ, সমাজ ও জাতির কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

এসময় পুর্ণ কার্বারী পাড়া যুব উন্নয়ন কমিটি ও টিএসএফ, ভাইবোনছাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক কতা ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র কমিটির সহ-সভাপতি ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ খাগড়াছড়ি সদর শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক চনিতা ত্রিপুরা।

Facebook Comments

এক নজরে

এমএলই অনলাইন স্কুল ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে এক গুরুত্বপূর্ণ সংযোজন-কংজরী চৌধুরী

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি : এমএলই অনলাইন স্কুল ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে এক গুরুত্বপূর্ণ সংযোজন বলে …

error: Content is protected !!