শিরোনাম
প্রথম পাতা / জেলা ভিক্তিক সংবাদ / নেত্রকোনা / লেফটেন্যান্ট শুভ সঞ্জিব ঘাগ্রার ধন্যবাদ প্রার্থনা সভা অনুষ্ঠিত

লেফটেন্যান্ট শুভ সঞ্জিব ঘাগ্রার ধন্যবাদ প্রার্থনা সভা অনুষ্ঠিত

আচিক নিউজ ডেস্ক : নেত্রকোনার কলমাকান্দার গোবিন্দপুরের শুভ সঞ্জিব ঘাগ্রা লেফটেন্যান্ট পদ অর্জন করেছে । এ উপলক্ষ্যে তার নিজ গ্রামের বাড়ি গোবিন্দপুরে ৩ জানুয়ারী শুক্রবার, ধন্যবাদ প্রার্থনা সভার আয়োজন করা হয় ।  ধন্যবাদ প্রার্থনায় বাইবেলের বাক্য গীতসংহিতা ২৩ অধ্যায় ৬ পদ থেকে নেওয়া ‘ কেবল, মঙ্গল ও দয়াই আমার জীবনের সমূদয় দিন  আমার অনুচর হইবে, আর আমি সদা প্রভুর গৃহে চিরদিন বসতি করিবো ’ মুলসূরে প্রার্থনা করা হয় । প্রার্থনা সভার পর তাকে গারোদের ঐতিহ্য খুতুব পড়িয়ে দেন লাভলী ঘ্রাগ্রা ।

গারোদের মধ্যে প্রথম সেনাবাহিনীর কমিশন্ড অফিসার লেফটেন্যান্ট পদ অর্জনকারী শুভ সঞ্জিব ঘাগ্রার পিতার নাম শঙ্কর চিসিম মাতার নাম সুজিতা ঘ্রাগ্রা । শুভ ঘাগ্রা বাংলাদেশ মিলিটারি একাডেমির ৭৭তম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্সের পর গত ২৯ ডিসেম্বর ২০১৯ এই পদ অর্জন করে ।

বাংলাদেশ মিলিটারি একাডেমিতে ৭৭তম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্সের সমাপনী উপলক্ষে আয়োজিত রাষ্ট্রপতি কুচকাওয়াজ-২০১৯ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।প্রশিক্ষণ কোর্সে অসাধারণ পারফরম্যান্সের জন্য প্রধানমন্ত্রী ব্যাটালিয়ন সিনিয়র অফিসার সাবির নেওয়াজ শাওনকে “সোর্ড অব অনার” এবং কোম্পানি সিনিয়র আন্ডার অফিসার মো. বরকত হোসেনকে ‘সেনাবাহিনী প্রধান স্বর্ণপদক’ প্রদান করেন । ঐদিন শুভ সঞ্জিব ঘাগ্রাকে ব্যাচ পড়িয়ে লেফটেন্যান্ট পদ প্রদান করা হয় ।

লেফটেন্যান্ট শুভ সঞ্জিব ঘাগ্রা

ছবি মিল্টন রাকসাম ও সংগ্রহ

Facebook Comments

এক নজরে

৩১ জানুয়ারী হাজং মাতা রাশিমনি মেলা

আচিক নিউজ ডেস্ক: টংক ও কৃষক আন্দোলনসহ তেভাগা আন্দোলনের প্রথিকৃৎ হাজংমাতা রাশিমনি স্মরণে গারো পাহাড়ের …

error: Content is protected !!