শিরোনাম
প্রথম পাতা / আইন / সড়ক দুর্ঘটনায় পপি ত্রিপুরার মৃত্যু : দোষী গ্রেফতার হয়নি !

সড়ক দুর্ঘটনায় পপি ত্রিপুরার মৃত্যু : দোষী গ্রেফতার হয়নি !

আচিক নিউজ ডেস্ক: গতকাল ১৮ অক্টোবর, আনুমানিক সকাল  ১০.০০ টায় রিক্সায় নিজ কর্মস্থলে যাওয়ার সময় গুলশানের রাশিয়ান দূতাবাসের পাশের মোড় (৭৯ নং সড়ক) অতিক্রম করার সময় বেপরোয়া গতির একটি প্রাইভেট কার পপি ত্রিপুরাকে চাপা দিয়ে চলে যায় । ঘটনাস্থলেই মৃত্যু হয় লিয়ানা পপি ত্রিপুরার (২২), তার সাথে থাকা শ্রাবন্তী ত্রিপুরাও মারাত্মকভাবে আহত হয়।

পরে ঘটনা স্থলের পাশে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে গাড়ির নাম্বার শনাক্ত করা হয় । দেখা যায় যে প্রাইভেটকার রিক্সাটি চাপা দেয় সেই গাড়ির নাম্বার  ঢাকা মেট্রো ঘ-১৩০৯০২ । ধারনা করা হয় গাড়িটির মালিক একজন প্রভাবশালী সংসদ সদস্য ।

থানছি উপজেলার এন্দ্রিজয় ত্রিপুরা’র কন্যা মিস লিয়ানা পপি ত্রিপুরা (২২) বনানীতে একটি পার্লারে কর্মরত ছিলেন। সকালে কর্মক্ষেত্রে যাওয়ার সময় তিনি এ দুর্ঘটনার শিকার হন।

বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানো এবং গাড়ির নম্বর জানা সত্বেও অপরাধী গ্রেফতার না হওয়ায় এ নিয়ে খোভ প্রকাশ করেছেন অনেকেই । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে চলছে সমালোচনার ঝড় ।

ঢাকা ইউনিভার্সিটির ছাত্র জয়ন্ত ত্রিপুরা তার ফেসবুক ওয়ালে লিখেন, দিদি ওরা তোমাকে বাঁচতে দিলো না..তোমার  হত্যার সুবিচার হবে কি না জানি না,

পিলান্ত রখো নামে একজন তার ফেসবুক ওয়ালে লিখেন, গুলশানের মত এলাকায় গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যা করা নির্বিগ্নে, নিরাপদে চলে যায় এমপি, মন্ত্রীদের গাড়ি । কিছুই করার নাই আমাদের , কিছু করার মত ক্ষমতা নেই প্রশাসনের।

তাইজুল ইসলাম নামের একজন মন্তব্য করেন, আইন সবার জন্য সমান কিন্তু ক্ষমতাসীনরা বাদে । এই হত্যার বিচার করা মহান রাষ্ট্রের দায়িত্ব।

– ছবি : ফেইসবুক থেকে সংগ্রহ

Facebook Comments

এক নজরে

খাগড়াছড়িতে প্রথাগত প্রতিষ্ঠানের নারী নেতৃত্ব সক্ষমতা বৃদ্ধি বিষয়ে সংবেদনশীলতা ও সচেতনা বৃদ্ধি শীর্ষক কর্মশালা:

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ ও নারী হেডম্যান কার্বারী নেটওয়ার্ক এর আয়োজনে …

error: Content is protected !!