শিরোনাম
প্রথম পাতা / খেলাধুলা / ধন্য ফা: বাসিল মরো ফুটবল টুর্নামেন্ট’১৯ চ্যাম্পিয়ন সাইনামারী ও বেদুরিয়া

ধন্য ফা: বাসিল মরো ফুটবল টুর্নামেন্ট’১৯ চ্যাম্পিয়ন সাইনামারী ও বেদুরিয়া

আচিক নিউজ ডেস্ক : টাঙ্গালের মধুপুরের পীরগাছা সেন্ট পৌলস্ উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ক্রুশ সংঘের প্রতিষ্ঠাতা ধন্য ফাদার মরো ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে আজ । খেলায় বালক গ্রুপে সাইনামারী এবং বালিকা গ্রুপে বেদুরিয়া প্রা: বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

‘সুস্থ্য দেহে সুন্দর মনের বাস – প্রতিযোগিতায় অংশ গ্রহণই গৌরব, বিজয়ে নয়’ এই মুলসুরকে কেন্দ্র করে পীরগাছা সাধু পলের ধর্মপল্লীর আয়োজনে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে ধর্মপল্লীর ১২টি প্রাইমারী স্কুলের শিশুরা বালক/বালিকা গ্রুপে অংশগ্রহণ করে । এ মাসের ৩ তারিখে কেজাই প্রাথমিক বিদ্যালয় মাঠে শুরু হয় টুর্নামেন্ট । সেখানে কেজাই, বেদুরিয়া, লাঙ্গলভাঙ্গা, নালিখালি ও কাকড়াগুনি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে । ৪ অক্টোবর ধরাটি মাঠে এবং ৫ অক্টোবর পীরগাছা সেন্ট পৌলস্ উচ্চ বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয় । ফাইনালে বালক গ্রুপে সাইনামারী প্রা: বি: ৩-০ গোলে জয়নাগাছা প্রা: বি: কে পরাজিত করে বিজয়ী হয় এবং বালিকা গ্রুপের খেলায় বেদুরিয়া প্রা: বি: এবং পীরগাছা প্রা:বি:  খেলা গোল শুন্য ড্র  হলে ট্রাইবেকারে বিজয়ী হয় বেদুরিয়া প্রা:বি : ।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ময়মনসিংহ ধর্মপ্রদেশের ধর্মপাল পরম শ্রদ্ধেয় বিশপ পনেন পল কুবি সিএসসি ডিডি । পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পীরগাছা সাধু পলের ধর্মপল্লীর পালপুরোহিত ফা: লরেন্স রিবেরু সিএসসি ।

ছবি : অরুন মৃ

Facebook Comments

এক নজরে

জয়া চাকমা হচ্ছেন ১ম বাংলাদেশি নারী ফিফা রেফারি

আচিক নিউজ ডেস্ক : খেলোয়াড় হিসেবে মাঠ দাপিয়ে বেড়ানোর সঙ্গে ২০১০ সালে রেফারিং জগতকে আপন …

error: Content is protected !!