শিরোনাম
প্রথম পাতা / আন্তর্জাতিক / গারোল্যান্ডের দাবিতে দিল্লিতে সমাবেশ আগামী ২৮ নভেম্বর

গারোল্যান্ডের দাবিতে দিল্লিতে সমাবেশ আগামী ২৮ নভেম্বর

আচিক নিউজ ডেস্কঃ গারো ল্যান্ড স্ট্যাট মুভমেন্ট (GSMC) কমিটি বা গারোদের জন্য আলাদা রাজ্যের দাবিতে গঠিত কমিটি  নয়াদিল্লিতে র‍্যালি ও সমাবেশ করবে আগামী ২৮ নভেম্বর । সমাবেশটি ২৮ নভেম্বর সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে।

জিএসএমসির চেয়ারম্যান নিকমন সি মারাক বলেছেন, “আলাদা গ্যারোল্যান্ড রাজ্য গঠনের দাবি দীর্ঘদিনের । এটি এখন আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ন ইস্যু হয়ে দাড়িয়েছে । আমাদের এই দাবিটি প্রায় এক শতাব্দী ধরে ছিলো এবং থাকবে ।

নিকমন সি মারাক আরও বলেন যে, আমাদের নিজস্ব একটি রাজ্য থাকবে এটি অনেক দিনের স্বপ্ন যেটা আমরা বুকে লালন-পালন করে এসেছি। আমাদের পূর্ব-পুরুষরাও এই আন্দোলনে সামিল ছিল এবং এখনও আমরা এই আন্দোলন চালিয়ে যাচ্ছি । কিন্তু এই পর্যন্ত আমরা এখনও কোন আলোর মুখ দেখতে পাইনি। আমাদের দাবি শুধুমাত্র দাবিই রয়ে গেছে । তিনি আরও বলেন এই শান্তিপূর্ন সমাবেশ ও র‍্যালিটি আমরা একারনেই করছি যাতে করে বর্তমান সরকার ও রাষ্ট্র আমাদের দাবি-দাওয়া গুলোর উপর নজর দেন এবং অতি সত্তর বাস্তবায়ন করেন ।

গারো ল্যান্ড স্ট্যাট মুভমেন্ট (GSMC) কমিটি তাদের এই সমাবেশ এবং র‍্যালিকে সাফল্য মন্ডিত করার জন্য জনগনের প্রতি আহবান জানান এবং এনজিও সকলকে সমর্থন জানানোর আহবান করেন।

Facebook Comments

এক নজরে

আর্চবিশপ ডমিনিক জালা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন

আচিক নিউজ ডেস্ক :  ভারতের শিলং আর্চডায়োসিয়ের আর্চবিশপ ডমিনিক জালা এসডিবি ডিডি. যুক্তরাস্ট্রে এক সড়ক …

error: Content is protected !!