শিরোনাম
প্রথম পাতা / থবর / রেমন্ড আরেং কে সংবর্ধনা দিল বিরিশিরি ওয়াইএমসিএ

রেমন্ড আরেং কে সংবর্ধনা দিল বিরিশিরি ওয়াইএমসিএ

আচিক নিউজ ডেস্ক : বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য রেমন্ড আরেং কে সংবর্ধনা দিয়েছে বিরিশিরি ওয়াইএমসিএ । নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কৃতিসন্তান রেমন্ড আরেং এশিয়া এন্ড প্যাসিফিক এলায়েন্স অব ওয়াইএমসিএ’র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় আজ শুক্রবার দুপুরে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয় ।

বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমী মিলনায়তনে বিরিশিরি ওয়াইএমসিএ’র  সভাপতি মনতোষ রিছিল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা গ্রহন করেন রেমন্ড আরেং, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএএস বাংলাদেশ(NCYB)র সাধারণ সম্পাদক নিপুন সাংমা, বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমীর পরিচালক শরদিন্দু সরকার, আদিবাসী গবেষক রেভাঃ মনিন্দ্র নাথ মারাক, জিবিসি’র সাধারণ সম্পাদক মৃনাল কান্তী সাংমা, আদিবাসী নেতা পাঃ জেমন্স রুরাম, বিরিশিরি ওয়াইএমসিএ’র  সাধারণ সম্পাদক লুদিয়া রুমা সাংমা, এএসপি শামুয়েল সাংমা প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন,  যে কোনো কাজে সৎ ইচ্ছা ও মনোবল থাকলে যে কেউ তার কাজের সফলতা পাবে , ঠিক তাঁরই প্রতিচ্ছবি হলো আমাদের দুর্গাপুরের কৃতি সন্তান রেমন্ড আরেং । তাঁর সৎ ইচ্ছা ও সততার কারনে তিনি আজ এশিয়া এন্ড প্যাসিফিক এলায়েন্স অব ওয়াইএমসিএ’র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন । তাঁর জন্য সবাই প্রার্থনা করবেন সে যেনো সর্বদা মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারে।
সংবর্ধনা অনুষ্ঠানে শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন হয় ।

উল্লেখ্য, বিরিশিরি ওয়াইএমসিএর অন্যতম সদস্য রেমন্ড আরেং ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএএস বাংলাদেশ (NCYB) র প্রেসিডেন্ট হিসাবে তিনবার দায়িত্ব পালন করেছেন ।গত ৫ সেপ্টেম্বর,২০১৯ তারিখে এশিয়া এন্ড প্যাসিফিক এলায়েন্স অব ওয়াইএমসি ‘র ২০ তম জেনারেল এসেম্বলিতে তিনি ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন ।

Facebook Comments

এক নজরে

বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশনের সুবর্ণ জয়ন্তী উদযাপন

আচিক নিউজ ডেস্ক: ৫ অক্টোবর,শনিবার রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশনের ৫০ বছর …

error: Content is protected !!