শিরোনাম
প্রথম পাতা / আইন / কিশোর গ্যাং আখ্যা দিয়ে ১৪ আদিবাসী কিশোর আটক

কিশোর গ্যাং আখ্যা দিয়ে ১৪ আদিবাসী কিশোর আটক

আচিক নিউজ ডেস্কঃ গত মঙ্গলবার রাঙ্গামাটির স্টেডিয়াম এলাকা থেকে মারামারিরত অবস্থায় কিশোর গ্যাং আখ্যা দিয়ে ১৪ আদিবাসী কিশোরকে আটক করেছে স্থানীয় পুলিশ। কতোয়ালি থানার অফিসার ইনচার্জ জাহেদুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন যে আটককৃত কিশোরেরা সবাই স্কুলের শিক্ষার্থী হওয়ায় এদের বয়স অনেক কম এবং অবশেষে তাদের বাবা মার কাছ থেকে মুচলেকা লিখিয়ে নিয়ে ছেড়ে দেওয়া হয় ঐ আটককৃত ১৪ জনকে ।

সুত্রমতে ঐ এলাকায় এধরণের আরও অনেক গাং ছড়িয়ে আছে এলাকায় । এরা দলবেধে পার্টি করে তাছাড়া এলাকায় বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজে জড়িয়ে পরছে । মেয়েদের উত্যক্ত করা থেকে শুরু করে দলবেধে মারামারি, হট্টগোল করা তাদের প্রতিদিনের রুটিন হয়ে উঠেছে। তবে ঘটনা বা কিশোর গ্যাং হিসেবে আটককৃতরা কতটুকু এই বিষয়ের সাথে জড়িত এ ব্যাপারে পুংখানুপুংখু কিছু জানা যায়নি ।

ঘটনার প্রেক্ষিতে পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন শুধুমাত্র পুলিশের উপর দোষ চাপিয়ে যেন সব রকমের দায় দায়িত্ব শেষ না করে ফেলা হয় । দেশের বা এলাকার সুশীল সমাজ যেন এ ব্যাপারে আরও সতর্ক দৃষ্টি দেন যাতে করে এলাকার আগামী প্রজন্ম কোনরকম অপরাধ মুলক কাজের সাহে জড়িয়ে না পরে।

Facebook Comments

এক নজরে

খাগড়াছড়িতে প্রথাগত প্রতিষ্ঠানের নারী নেতৃত্ব সক্ষমতা বৃদ্ধি বিষয়ে সংবেদনশীলতা ও সচেতনা বৃদ্ধি শীর্ষক কর্মশালা:

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ ও নারী হেডম্যান কার্বারী নেটওয়ার্ক এর আয়োজনে …

error: Content is protected !!