শিরোনাম
প্রথম পাতা / শিক্ষা ও সাহিত্য / কপোর্স খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত

কপোর্স খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত

আচিক নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলার মধুুপুর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হলো জলছত্র কপোর্স খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় । জাতীয় শিক্ষা সপ্তাহ এবং সরকারী শিক্ষা নিরীক্ষণ অধিদপ্তরের মানদন্ডের বিবেচনায় মধুপুর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয় বিদ্যালয়টি । শ্রেষ্ঠ বিদ্যালয়ের পুরস্কার গ্রহণ করেন স্কুলের প্রধান শিক্ষিকা সিস্টার সুষমা এলিজাবেথ কস্তা । গত বছর ২০১৮ সালেও শিক্ষা প্রতিষ্ঠানটি শ্রেষ্ঠতা অর্জন করেছিল ।

শ্রেষ্ঠ বিদ্যালয়ের পুরস্কার গ্রহণ করছেন কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সিস্টার সুষমা এলিজাবেথ কস্তা সিএসসি ছবি- আবিমা টাইমস্

গ্রীস্মকালীন ক্রীড়া-২০১৯ এর প্রস্তুতিমুলক সভা, জাতীয় শিক্ষা সপ্তাহ, সৃজনশীল মেধা বিকাশ ও বিজ্ঞান মেলা ২০১৯ এর পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ ছানোয়ার আলম খান আবু । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী অফিসার তাসলিম আহমেদ পলি । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মিসেস যষ্টিনা নকরেক এবং মোহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ ।অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের পুরস্কার প্রাপ্ত ছাত্র-ছাত্রী, শিক্ষকমন্ডলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

১৯৬৬ সালে স্থাপিত প্রাচীন স্কুলগুলোর মধ্যে অন্যতম কপোর্স খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়টি জলছত্র ধর্মপল্লীর তত্ত্বাবধানে পরিচালিত হয় ।

  • প্রচ্ছদের ছবি- বিপুল রিছিল

Facebook Comments

এক নজরে

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন অঞ্জন আরেং

আচিক নিউজ ডেস্ক : মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০১৯ পেলেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মরিয়মনগর উচ্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!